বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
আমতলীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে পরিবারের চারজনকে কুপিয়ে জখম

আমতলীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে পরিবারের চারজনকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদকঃ আমতলী থানাধীন লোছা গ্রামে জমি জমা সংক্রান্ত বিরোধ ও পূর্ব শত্রুদের জেরে একই পরিবারের চারজনকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।এত আহতরা হলেন লোছা গ্রামের সুলতান মাতুব্বরের ছেলে জুয়েল মাতুব্বর (৩৭) তার মা কুলসুম বেগম (৫০) স্ত্রী সাবিনা (৩২) ও বোন রুমি বেগম (৩৫)।

পরে স্থানীয়রা আহতদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে আমতলী থানা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে। সেখানে গুরুত্বর আহত জুয়েল মাতব্বরের শারীরিক অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসাকরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আহত সূত্রে জানা গেছে, জুয়েল মাতব্বরের চাচা জাকির মাতুব্বারের সাথে দীর্ঘদিন যাবত জমি জমা নিয়ে বিরত চলে আসছে। জুয়েল মাতব্বরের পৈতিক সম্পত্তি জোরপূর্বক তার চাচা জাকির মাতব্বর জবর দখল করে রাখছে। এ নিয়ে কথা বলতে গেলে বিভিন্ন সময় মারধর সহ প্রান নাসের হুমকি দিয়ে আসছে চাচা জাকির মাতব্বর ও তার পরিবারের লোকজন।

এ নিয়ে গত মঙ্গলবার দিন দুপুর তিনটা জাকির মাতব্বরের সাথে জুয়েলের তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জাকির মাতব্বর, জুয়েল মাতুব্বর কে মারধর করে। এতেই ক্ষান্ত হয়নি জাকির মাতুব্বর।

পূর্ব শত্রুতার জেরে জুয়েল মাতুব্বর কে হত্যার পরিকল্পনায় মঙ্গলবার দিন সন্ধ্যার দিকে দ্বিতীয় দফায় জুয়েল মাতুব্বর কোলা থেকে ট্রাকটার নিয়ে বাড়ি ঢোকার সময় প্রতিপক্ষ জাকির মাতুব্বর তার ছেলে মোকছেদুল, স্ত্রী শিউলি, সমন্ধী খলিল সহ ভাড়াটে অজ্ঞাত ৮-১০ জন ধারালো দা দিয়ে জুয়েল মাতুব্বর কে হত্যার উদ্দেশ্যে এলোপাথাড়ি কোপাতে শুরু করে।

এ সময় আহতর ডাক চিৎকারের মা কুলসুম বেগম, বোন রুমি বেগম ও স্ত্রী সাবিনা তাকে বাঁচাতে গেলে প্রতিপক্ষরা তাদেরও পিটিয়ে গুরুতর জখম করে।

পরে আহতদের ডাক চিৎকারে স্থানীয় ছুটে আসলে মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় গুরুতর আহত জুয়ের মাতুব্বর শেবাচিমের সার্জারি ওয়ার্ডে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে আহত পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana